1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
সিলেটে পিএফজি মনোহরদীর তিনদিনের প্রশিক্ষণ সমাপ্ত নরসিংদীতে শুদ্ধ সুর ও বাণীতে সংগীত কর্মশালা প্রশিক্ষণ অনুষ্ঠিত রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আলী আহমেদ দুলু’র প্রার্থিতা ঘোষণা রায়পুরায় চলমান তাপদাহে পথচারীদের জন্য সুপেয় পানি ব্যবস্থা রায়পুরায় হিটস্ট্রোকে দেড় বছরের শিশুর মৃত্যু রায়পুরায় তালুকান্দি কিন্ডার গার্ডেনের ১০ম বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত নরসিংদী পৌরসভার মেয়র এর উদ্যোগে চলমান তাপদাহে শহর জুড়ে সুপেয় পানি ও স্বাস্থ্য সেবামূলক কার্যক্রম চালু নরসিংদী পলিটেকনিক ইনস্টিটিউটে শিল্প বিপ্লবে চ্যালেঞ্জ ও ভিশন-২০৪১ শীর্ষক সেমিনার এলজিইডি নরসিংদী কর্তৃক শিবপুরে পানির সুষ্ঠু ব্যবস্থাপনা বিষয়ে সচেতনতা ও উদ্বুদ্ধকরণে পটগান ও নাটক প্রদর্শন শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা

নরসিংদীর ১২’শ অসহায় মানুষ পেলেন প্রধানমন্ত্রীর ঈদ উপহার

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, March 31, 2024
  • 102 বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: নরসিংদীতে ঈদ-উল ফিতর উপলক্ষে বেলাব ও রায়পুরা উপজেলার প্রায় ১২’শ অসহায় পরিবারের সদস্যরা পেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার সামগ্রী।

বেলাব উপজেলা প্রতিনিধি মো. আমিনুল হক জানিয়েছেন, শনিবার (৩০ মার্চ) দুপুরে বেলাব উপজেলা পরিষদ প্রাঙ্গণে দুঃস্থ ও অসচ্ছল পরিবারের হাতে এসব উপহার তুলে দেন নরসিংদী জেলা প্রশাসক ড. বদিউল আলম। বেলাব উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল করিমের সভাপতিত্বে এ সময় সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নাজমুল হাসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সমসের জামান ভূইয়া রিটন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা প্রমুখ উপস্থিত ছিলেন।
অপরদিকে বিকেলে রায়পুরা উপজেলায় দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার তুলে দেন জেলা প্রশাসক।
রায়পুরা থেকে মেহেদি হাসান রিপন জানিয়েছেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজলিন শহীদ চৌধুরীর সভাপতিত্বে এ সময় উপজেলা চেয়ারম্যান লায়লা কানিজ খান, পৌর মেয়র জামাল মোল্লা, রায়পুরা থানার অফিসার ইনচার্জ সাফায়েত হোসেন পলাশ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী বোরহান উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান ফোরামের সভাপতি ও অলিপুরা ইউপি চেয়ারম্যান আল আমিন ভূঁইয়া মাসুদ,সাধারন সম্পাদক ও শ্রীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ফজলুল করিম ফারুকসহ অন্যরা উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রীর ঈদ উপহারের প্রতিটি প্যাকেট মধ্যে ৫ কেজি চাল, ১ কেজি মসুর ডাল, ১ কেজি চিনি, ২ লিটার সয়াবিন তেল, ২ প্যাকেট সেমাই ও ৩ প্যাকেট নুডুলস রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন