1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 30, 2024, 5:49 pm

রায়পুরায় দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ১জন নিহত,

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, April 17, 2024
  • 30 বার দেখা হয়েছে

নরসিংদীর রায়পুরার নিলক্ষায় বালু ব্যবসা এবং আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে মো: সাগর মিয়া (২০) নামে একজন নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরো ৭ জন। তাৎক্ষণিক ভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

বুধবার (১৭ এপ্রিল) ভোরে রায়পুরা উপজেলার দূর্গম চরাঞ্চল নিলক্ষায় ইউনিয়নের বীরগাঁও সোনাকান্দি এলাকায় এই ঘটনা ঘটে। নিহত সাগর মিয়া (২০) নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দি গ্রামের জয়নাল মিয়ার ছেলে। সে পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আধিপত্য বিস্তার, বালু বিক্রি সহ নানা কারণে দীর্ঘদিন ধরেই এলাকা ছাড়া ছিলেন কান্দাপাড়ার রাজিবসহ তার গ্রুপ। বুধবার ভোরে লোকজনসহ দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে এলাকা দখলের জন্য বীরগাঁও, সোনাকান্দি, আমিরাবাদসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে হামলা চালায় রাজিব গ্রুপ। এসময় প্রতিরোধ গড়ে তুলতে গেলে বীরগাঁও এলাকার আনোয়ার গ্রুপের সাথে সংঘর্ষ বাধে। দুপক্ষে গোলা-গুলিতে বেশ কয়েকজন আহত হয়। এর মধ্যে আহত অবস্থায় নরসিংদী জেলা হাসপতালে নেয়ার পথেই সাগর মিয়া নামে একজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

রায়পুরা থানার উপপরিদর্শক মাহমুদুল হাসান বলেন,দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ ঘটনায় ৬-৭ জন আহত হয়েছে। আনোয়ার সরকারের দলের লোক দুটি ভাগে ভাগ হয়ে রাজিব সরকার গ্রুপের সাথে যুক্ত হওয়ার কারণেই এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন