1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 20, 2024, 5:35 am
সর্বশেষ সংবাদ
নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা কক্সবাজারের পর্যটন সম্ভাবনা স্মার্ট বাংলাদেশ:  খেলাধুলা করে কেউ খালি হাতে ফিরে যায় না আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন

নরসিংদীতে প্রতারণা চক্রের ৪ জন গ্রেপ্তার

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, June 24, 2020
  • 428 বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টারঃ নরসিংদীতে বিক্রয় ডটকমে বিজ্ঞাপন দিয়ে প্রতারণা চক্রের ৪ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
মঙ্গলবার (২৩ জুন) রাতে জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও গোয়েন্দা শাখার পরিদর্শক রুপম কুমার সরকার জানান, নরসিংদীর পৃথক পৃথক স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, নরসিংদী সদর থানার বাগহাটা গ্রামের মোশারফ মিয়ার ছেলে মারুফ মিয়া (২১), মাধবদী থানার যুগিরটেক গ্রামের আইউব আলীর ছেলে রোহান আহম্মদ খান (২৩), বিরামপুর এলাকার ইসরাফিল এর ছেলে মোঃ মোখসেদুল মিয়া (২১) ও কান্দাপাড়া এলাকার আঃ রহিম এর ছেলে মোঃ মাসুদ মিয়া (২৪)।
জেলা গোয়েন্দা শাখা সূত্র জানায়, বিক্রয় ডটকমের মাধ্যমে বিজ্ঞাপন দেয়া একটি মোবাইল ফোন কিনতে গত ১৯ মে সকালে ব্রাহ্মণবাড়ীয়ার ইরফানুল হক (২৭) নরসিংদীর পাঁচদোনা মোড়ে আসেন। সেখানে মোবাইল ফোন দেখানোর কথা বলে ৩টি মোটরসাইকেলে করে ৬/৭ জন এসে ইরফানুল হককে মোটরসাইকেলে তুলে নেয়। তাকে নিয়ে আটক করে সাথে থাকা ৯ হাজার টাকা ছিনিয়ে নেয়। মারধরের ভয় দেখিয়ে ইরফানুল হককে মুক্তিপণ হিসেবে বাড়ি থেকে আরো ৫০ হাজার টাকা আনাতে বলে। ইরফানুল কৌশল অবলম্বন করে বাড়ি থেকে ৫ হাজার টাকা অপহরণকারীদের বিকাশ নম্বরে দিয়ে মুক্তি পান।
এর পর ইরফানুল হক বেশকিছুদিন নিজ উদ্যোগে খুঁজে ওই চক্রের সন্ধান করতে না পেরে মঙ্গলবার (২৩ জুন) নরসিংদী এসে পুলিশ সুপারকে ঘটনাটি জানান। পরে পুলিশ সুপারের নির্দেশে জেলা গোয়েন্দা শাখার উপ পরিদর্শক জাকারিয়া আলম তাকে নিয়ে অভিযান চালিয়ে তথ্যপ্রযুক্তির সহায়তায় ৪ জনকে গ্রেপ্তার করেন।
গ্র্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ভিকটিম ইরফানুল হক বাদী হয়ে মাধবদী থানায় একটি মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন