1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 27, 2024, 1:52 am
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু মাধবদীতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা

নরসিংদীতে প্রতারণা চক্রের ৪ জন গ্রেপ্তার

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, June 24, 2020
  • 432 বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টারঃ নরসিংদীতে বিক্রয় ডটকমে বিজ্ঞাপন দিয়ে প্রতারণা চক্রের ৪ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
মঙ্গলবার (২৩ জুন) রাতে জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও গোয়েন্দা শাখার পরিদর্শক রুপম কুমার সরকার জানান, নরসিংদীর পৃথক পৃথক স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, নরসিংদী সদর থানার বাগহাটা গ্রামের মোশারফ মিয়ার ছেলে মারুফ মিয়া (২১), মাধবদী থানার যুগিরটেক গ্রামের আইউব আলীর ছেলে রোহান আহম্মদ খান (২৩), বিরামপুর এলাকার ইসরাফিল এর ছেলে মোঃ মোখসেদুল মিয়া (২১) ও কান্দাপাড়া এলাকার আঃ রহিম এর ছেলে মোঃ মাসুদ মিয়া (২৪)।
জেলা গোয়েন্দা শাখা সূত্র জানায়, বিক্রয় ডটকমের মাধ্যমে বিজ্ঞাপন দেয়া একটি মোবাইল ফোন কিনতে গত ১৯ মে সকালে ব্রাহ্মণবাড়ীয়ার ইরফানুল হক (২৭) নরসিংদীর পাঁচদোনা মোড়ে আসেন। সেখানে মোবাইল ফোন দেখানোর কথা বলে ৩টি মোটরসাইকেলে করে ৬/৭ জন এসে ইরফানুল হককে মোটরসাইকেলে তুলে নেয়। তাকে নিয়ে আটক করে সাথে থাকা ৯ হাজার টাকা ছিনিয়ে নেয়। মারধরের ভয় দেখিয়ে ইরফানুল হককে মুক্তিপণ হিসেবে বাড়ি থেকে আরো ৫০ হাজার টাকা আনাতে বলে। ইরফানুল কৌশল অবলম্বন করে বাড়ি থেকে ৫ হাজার টাকা অপহরণকারীদের বিকাশ নম্বরে দিয়ে মুক্তি পান।
এর পর ইরফানুল হক বেশকিছুদিন নিজ উদ্যোগে খুঁজে ওই চক্রের সন্ধান করতে না পেরে মঙ্গলবার (২৩ জুন) নরসিংদী এসে পুলিশ সুপারকে ঘটনাটি জানান। পরে পুলিশ সুপারের নির্দেশে জেলা গোয়েন্দা শাখার উপ পরিদর্শক জাকারিয়া আলম তাকে নিয়ে অভিযান চালিয়ে তথ্যপ্রযুক্তির সহায়তায় ৪ জনকে গ্রেপ্তার করেন।
গ্র্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ভিকটিম ইরফানুল হক বাদী হয়ে মাধবদী থানায় একটি মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন