1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
সিলেটে পিএফজি মনোহরদীর তিনদিনের প্রশিক্ষণ সমাপ্ত নরসিংদীতে শুদ্ধ সুর ও বাণীতে সংগীত কর্মশালা প্রশিক্ষণ অনুষ্ঠিত রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আলী আহমেদ দুলু’র প্রার্থিতা ঘোষণা রায়পুরায় চলমান তাপদাহে পথচারীদের জন্য সুপেয় পানি ব্যবস্থা রায়পুরায় হিটস্ট্রোকে দেড় বছরের শিশুর মৃত্যু রায়পুরায় তালুকান্দি কিন্ডার গার্ডেনের ১০ম বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত নরসিংদী পৌরসভার মেয়র এর উদ্যোগে চলমান তাপদাহে শহর জুড়ে সুপেয় পানি ও স্বাস্থ্য সেবামূলক কার্যক্রম চালু নরসিংদী পলিটেকনিক ইনস্টিটিউটে শিল্প বিপ্লবে চ্যালেঞ্জ ও ভিশন-২০৪১ শীর্ষক সেমিনার এলজিইডি নরসিংদী কর্তৃক শিবপুরে পানির সুষ্ঠু ব্যবস্থাপনা বিষয়ে সচেতনতা ও উদ্বুদ্ধকরণে পটগান ও নাটক প্রদর্শন শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা

পলাশে করোনায় আক্রান্ত হয়ে সাবেক ইউপি চেয়ারম্যান সহ ৩ জনের মৃত্যু

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, August 12, 2021
  • 353 বার দেখা হয়েছে

 

আল-আমিন মিয়া: নরসিংদীর পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যানসহ গত ২৪ ঘন্টায় ৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। করোনায় মৃতরা হলেন, উপজেলার জিনারদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা শামসুল ইসলাম ভূঁইয়া (৭২), ঘোড়াশাল পৌর এলাকার মিয়াপাড়া গ্রামের মকবুল হোসেন (৭০)। এছাড়া করোনা উপসর্গে মৃত্যু হয় ঘোড়াশাল স্টেশন এলাকার বিলকিস সাহারা বেগম (৬০)। বীর মুক্তিযোদ্ধা শামসুল ইসলাম ভূঁইয়ার মৃত্যুর তথ্য নিশ্চিত করে তার ছেলে মঈনুল ইসলাম ভূঁইয়া জানান, তিনি অসুস্থ হলে রাজধানীর বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার নমুনা পরীক্ষা করা হলে চলতি মাসের ৩ আগস্ট করোনায় আক্রান্ত হওয়ার রিপোর্ট আসে। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় তার মৃত্যু হয়।

তার মরদেহ পলাশে নিয়ে আসা হলে বুধবার দুপুরে চরনগরদী জিআরসি ফুটবল খেলার মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন পলাশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিলভিয়া স্নিগ্ধা, জিনারদী ইউপি চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম গাজী, পলাশ থানার এসআই একে আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মন্টু ও হালিমা সাদিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান মুফতি আব্দুর রহিম কাসেমী প্রমুখ। এদিকে ঘোড়াশাল মিয়াপাড়া গ্রামের মকবুল হোসেন মঙ্গলবার রাতে রাজধানীর একটি হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। নিহতের পরিবারের পক্ষ থেকে করোনায় মৃত্যুর তথ্য নিশ্চিত করেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম নবাব। তিনি আরও জানান, চলতি মাসের ১ আগস্ট রবিবার মকবুল হোসেনের ছোট ভাই নানকির হোসেনও করোনা উপসর্গ নিয়ে ঘোড়াশাল রওশন জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

করোনা উপসর্গে মৃত বিলকিস সাহারা বেগমের ছেলে সুমন জানান, বুধবার সকালে করোনা উপসর্গে আমার মা ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। এর আগে তার ফুসফুসের এতোটা সংক্রমণ হয়েছিলো যে তাকে আইসিউতে ভর্তি করতে হয়। তার করোনা সংক্রমণের সব নমুনাই ছিলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন