1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 27, 2024, 5:05 am
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু মাধবদীতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা

পলাশে আলোচনা ও স্মরণ সভায় বক্তারা আ.লীগকে নির্মূল করার গভীর ষড়যন্ত্রে ২১ আগস্ট গ্রেনেড হামলা

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, August 22, 2021
  • 326 বার দেখা হয়েছে

পলাশ প্রতিনিধি: নরসিংদীর পলাশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগস্টে বঙ্গবন্ধু পরিবারের নিহত সকল শহীদ এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তারা বলেছেন বঙ্গবন্ধু পরিবার ও আওয়ামীলীগকে নির্মূল করার গভীর ষড়যন্ত্র হিসেবে ২১ শে আগস্ট গ্রেনেড হামলা হয়ে ছিল। বিএনপি ও জামাত সহ গণতন্ত্র বিরোধীদের গভীর ষড়যন্ত্রের অংশ হিসেবেই এই গ্রেনেড হামলা হয়েছে।

শনিবার দুপুরে উপজেলা যুবলীগের উদ্যোগে ঘোড়াশাল পৌর এলাকার করতেতৈল স্কুল মাঠে আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে স্মরণ সভা ও দোয়া মোনাজাত করা হয়। পলাশ উপজেলা মহিলা আওয়ামীলীগের সাবেক সভাপতি রেনুকা ইয়াসমিনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম নাছিম,আসন্ন ঘোড়াশাল পৌর নির্বাচনে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আল-মুজাহিদ হোসেন তুষার, উপজেলা জাতীয় পার্টির সভাপতি জাকির হোসেন মৃধা, উপজেলা যুবলীগের সহসভাপতি মাকসুদুর রহমান প্রমুখ। এসময় বক্তারা বলেন, ১৫ আগস্ট কালরাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধু পরিবারকে হত্যা করার পর আওয়ামীলীগকেও নির্মূল করার গভীর ষড়যন্ত্রের অংশ হিসেবেই বঙ্গকন্যা শেখ হাসিনার ওপর গ্রেনেড হামলা চালিয়ে ছিল। ওই গ্রেনেড হামলায় আওয়ামীলীগের অনেক ত্যাগী নেতাকর্মী শহীদ হয়েছে। এই স্মরণ সভা থেকে নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করেন বক্তারা। পরে বিশেষ দোয়া মোনাজাত শেষে প্রায় ৫ হাজার অসহায় ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন