1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 26, 2024, 7:35 pm
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু মাধবদীতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা

সন্ত্রাসীদের হামলায় দেলোয়ার হোসেনের পরিবার পরিজন নিরাপত্তাহীনতায় ভূগছেন

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, September 14, 2021
  • 294 বার দেখা হয়েছে

নিবারণ রায়: থানায় চার চার বার জিডি ও একাধিকবার অভিযোগ দাখিল করেও ভূমিদস্যু সন্ত্রাসীদের হুমকি আর তান্ডবের কারণে প্রতিমুহূর্তে নিরাপত্তাহীনতায় ভূগছে নরসিংদী সদর থানার চিনিশপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের দগরিয়া গ্রামের স্থায়ী বাসিন্দা জাহাঙ্গীর হোসেন ভূইয়া, তার ছেলে দেলোয়ার হোসেন ভূইয়া ও তার পুত্রগণ যথাক্রমে রিপন ভূইয়া, দেলোয়ার হোসেন ভূইয়া, আব্দুল মান্নান ভূইয়া ও আব্দুল হান্নান ভূইয়াসহ তাদের পরিবারের লোকজন। নরসিংদী সদর মডেল থানায় গিয়ে কোনো প্রতিকার না পেয়ে সোমবার (১৩ সেপ্টেম্বর) অতিরিক্ত পুলিশ সুপারের স্মরনাপন্ন হন। পরে অতিরিক্ত পুলিশ সুপার বিষয়টি গুরুত্বের সংগে দেখার জন্য সদর মডেল থানাকে অবহিত করেন বলে ভূক্তভোগীরা জানান।
ভূক্তভোগীরা কোর্টে মামলার হাজিরা দিতে গিয়ে আইনজীবীর চেম্বারেও সন্ত্রাসীদের হামলার শিকার হন। অবশেষে তারা নরসিংদী প্রেস ক্লাবে গিয়ে সাংবাদিকদের কাছে কান্নাজড়িত কণ্ঠে এ সন্ত্রাসী হামলা ও বর্বর নির্যাতনের কাহিনী তুলে ধরেন।
থানায় লিখিত অভিযোগে প্রকাশ, একই মহল্লার সন্ত্রাসী মামুন ভূইয়া, জাকির মিছির, সালাম ভূইয়া, সেলিম ভূইয়া, কেলিম ভূইয়া, ইউসুফ মিয়া, তারা মিয়া, পাশর্^বর্তী বাসাইল গ্রামের কুখ্যাত রাজু মোল্লা, তার পুত্র সিজন, ভাগদী গ্রামের আকাব্বর, আজিজ খাঁসহ সন্ত্রাসী চক্র জোরপূর্বক জাহাঙ্গীর ভূইয়া ও তার সন্তানদের জায়গা জমি অবৈধভাবে দখল করার উদ্দেশ্যে দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন সাজানো, পাতানো মামলা দিয়ে হয়রানী করে আসছে। মোবাইল ফোনের মাধ্যমে বিভিন্ন হুমকি ধমকি ছাড়াও রাত্রিকালে সরাসরি এই সন্ত্রাসী চক্র জাহাঙ্গীর ভূইয়ার বাড়ীতে গিয়ে বিভিন্ন সময়ে পরিবারের মহিলাদের অকথ্য ভাষায় গালিগালাজ করে আসছে। এমনকি জাহাঙ্গীর ভূইয়া ও তার সন্তানদের প্রকাশ্যে খুন করা হুমকিও দিয়ে আসছে।
এ ব্যাপারে সন্ত্রাসী চক্রের নায়ক মামুন ভূইয়া ও রাজু মোল্লাসহ তাদের সহযোগীদের বিরুদ্ধে ইতিপূর্বে নরসিংদী সদর মডেল থানায় তাদের বিরুদ্ধে জিডি নং-১৭১৫, তারিখ: ২৫/৫/২১ইং, জিডি নং- ৬৬৯, তারিখ: ১০/৪/২১ইং, জিডি নং- ৮৬, তারিখ: ১/৯/২১ইং দায়েরা করা হয়। ইতিপূর্বে তাদের বিরুদ্ধে নরসিংদী কোর্টে ১০৭/১১৪/১১৭ (গ) ফৌ:কা:বি: এম মোকদ্দমা নং ৩৬/২০২১ইং দায়ে করা হলে আসামীরা দেলোয়ার ভূইয়া গংদের কোনো নির্যাতন করবে না বলে অঙ্গীকারনামায় স্বাক্ষর করেন। এতকিছুর পরও সোমবার (১৩ সেপ্টেম্বর) সন্ত্রাসীরা জাহাঙ্গীর ভূইয়ার বাড়ীতে গিয়ে তার স্ত্রী ও পরিবারের লোকদের অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধোর করে। সন্ত্রাসীদের অত্যাচার ও হুমকি ধমকিতে জাঙ্গীরের পরিবারের লোকজন আতংকিত হয়ে পড়েছেন। সন্ত্রাসীরা যেকোনো সময় প্রাণনাসসহ বড় ধরনের ক্ষয় ক্ষতি করতে পারে আশংকায় জাহাঙ্গীর হোসেন ভূইয়ার ছেলে দেলোয়ার হোসেন ভূইয়া বাদী হয়ে ১৩ সেপ্টেম্বর নরসিংদী সদর মডেল থানায় আরো একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। ভূক্তভোগীরা এব্যাপারে সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন