1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 27, 2024, 5:23 am
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু মাধবদীতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা

র‌্যাব-১১ এর অভিযানে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির ১ সক্রিয় সদস্য গ্রেফতার

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, November 25, 2021
  • 347 বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: গোপন সূত্রের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল ২৩ নভেম্বর ২০২১ তারিখ ১৭:১০ ঘটিকার সময় বিশেষ অভিযান পরিচালনা করে ডিএমপি, ঢাকার মতিঝিল থানা এলাকা হতে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার মামলা নং: ৬৯, তারিখ: ২২/০৮/২০১৭ ইং, ধারা- সন্ত্রাস বিরোধী আইন ২০০৯ (সংশোধনী-২০১৩) এর ৬(২)/৮/৯(৩)/ ১০/১১/১২/১৩/১৪ এবং জিআর প্রসেস নং-৪৬/২১ গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী মোঃ ইসমাইল হোসেন ওরফে শামীম ওরফে আতর আলী(২৬), পিতা: মৃত নুরুল ইসলাম, সাং: পশ্চিম চরকৃষ্ণপুর, থানা: হাইমচর, জেলা: চাঁদপুর’কে গ্রেফতার করে।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামী নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামা’আতুল মোজাহিদীন বাংলাদেশ (জেএমবি) এর সক্রিয় সদস্য। উক্ত আসামীর বিরুদ্ধে উপরে উল্লেখিত মামলা ছাড়াও নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার মামলা নং-১০৫, তারিখ-২৯/০৭/১৭ইং, ধারা- সন্ত্রাস বিরোধী আইন ২০০৯ (সংশোধনী-২০১৩) এর ৬ (২)/৮/৯ (৩)/ ১০/ ১১/১২/১৩/ ১৪, অভিযোগ পত্র নং-৪৫১, তারিখ- ১৬/০৭/২০২০ ইং, ধারা- সন্ত্রাস বিরোধী আইন ২০০৯ (সংশোধনী-২০১৩) এর ৬(২)/৭/৮/৯/ ১০/১১/১২/১৩/১৪ (১৩ নং আসামী) মামলা রয়েছে। স্বরাষ্ট মন্ত্রণালয়ের আদেশক্রমে ০৩ (তিন) টি মামলার তদন্ত র‌্যাব-১১, আদমজীনগর, নারায়ণগঞ্জ করে। উক্ত আসামী দীর্ঘদিন যাবৎ জামিনে পলাতক রয়েছে বলে জানা যায়। গ্রেফতারকৃতের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।
উল্লেখ্য, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদ্ঘাটন, অপরাধ দমন ও অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এছাড়াও আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে দেশের বিভিন্ন স্থানে চাঁদাবাজি, সন্ত্রাসী ও জঙ্গী তৎপরতার বিরুদ্ধে র‌্যাব ফোর্সেস নজরদারী বৃদ্ধি করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন