1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 27, 2024, 12:17 am
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু মাধবদীতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা

নরসিংদী সদর থানা ছাত্রলীগের কমিটি রবিউল সভাপতি, সাধারণ সম্পাদক জুবায়েত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, September 27, 2022
  • 308 বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ ছাত্রলীগের নরসিংদী সদর থানা শাখার কমিটি গঠন করা হয়েছে। আগামী এক বছরের জন্য ২৯ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। সোমবার বাংলাদেশ ছাত্রলীগের নরসিংদী জেলা শাখার সভাপতি আহসানুল হক রিমন ও সাধারণ সম্পাদক শাহ জালাল আহমেদ শাওন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়েছে।
এতে রবিউল আলম একমিকে সভাপতি ও জুবায়েত সরকারকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া সহসভাপতি পদে রয়েছেন পনির দাস, আসাদুল হক সবুজ, জাকির হোসেন বাবু, মো: ইমরান উল ইসলাম, স্বজন দত্ত, বিশাল ভৌমিক, মো: তৌসিফ সরকার, আজিজুল হক ভূইয়া, অমর্ত্য দাস, সাব্বির ও জাহিদুল ইসলাম জয়। যুগ্ম সাধারণ সম্পাদক পদে অহিদুজ্জামান মিলন, মেহেদী হাসান বাবু, আলিফ আহমেদ, আরাফাত আলী, গাজী আবরাব ফায়েজ আলভী, সম্রাট আহমেদ নাদিম, সাব্বির হোসেন আকরাম। সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন রেদোয়ান মৃধা, রিমন আহমেদ, মো: সিয়াম রহমান, ইব্রাহিম সরকার, আনন্দ ভূইয়া আসিফ, রাজিব মিয়া, হিমেল তালুকদার ও সাব্বির হোসেন মৃধা।
প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক বাংলাদেশ ছাত্রলীগ নরসিংদী থানা শাখার পূর্ব কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে এবং আগামী এক বছরের জন্য নতুন কমিটি অনুমোদন দেয়া হয়েছে।
নরসিংদী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহ জালাল আহমেদ শাওন বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কার্যক্রমকে আরও বেগবান করতে নরসিংদী জেলার সকল ইউনিটের কমিটি গঠন করা হবে। ধাপে ধাপে সব শাখা কমিটি গঠন করার কাজ চলছে।
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংঠনিক মাস উপলক্ষ্যে আইয়ুবপুর ইউনিয়ন শাখার সদস্য সংগ্রহ ও কর্মীসভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঁইয়া রাখিল।ছবি-ইলিয়াছ হায়দার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন