1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur

রাশিয়া-ইউক্রেন যুদ্ধে বাজার টালমাটাল-শিল্পমন্ত্রী

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Friday, January 13, 2023
  • 229 বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:
শিল্পমন্ত্রী এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন (এমপি) বলেছেন, রাশিয়া ইউক্রেন যুদ্ধে আমাদের বাজার টালমাটাল। আমাদের যে নিত্যনৈমিত্যিক উপকরণ প্রয়োজন সেগুলো উর্ধ্বমূখী। আমাদের সেগুলো চড়া দামে কিনতে হচ্ছে, সার থেকে শুরু করে প্রত্যেকটি জিনিস আজ দাম বেড়ে গেছে সারাবিশ্বে। ফলে অত্যন্ত সতর্কভাবে আমাদের পা ফেলতে হচ্ছে। এরমধ্যে আমাদের উন্নয়ন কর্মকান্ড থেমে নেই, সেগুলো চলছে। এখনকার কোভিডকালীন সময়ে আমাদের উন্নয়ন প্রকল্পের টাকা পয়সা একটু কমিয়ে দেওয়া হয়েছে। এখন খাদ্য নিরাপত্তা নিয়ে কাজ করছে সরকার। আগামী দিনে বিশ্বে যে অবস্থা হবে সেখানে আমাদের খেয়ে বাঁচতে হবে।
মন্ত্রী বৃহস্পতিবার বিকেলে নরসিংদী শিবপুরে সরকারী শহীদ আসাদ কলেজে বঙ্গবন্ধু ম্যুরাল “মৃত্যুঞ্জয়ী মুজিব” নামে একটি ভাস্কর্য উদ্বোধনকালে এ কথা বলেন।


এ সময় কলেজের অধ্যক্ষ প্রফেসর শফিউল কাফী এঁর সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শিল্পমন্ত্রী।


সভায় আরও বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহন, নরসিংদী-২ (পলাশ) আসনের সংসদ সদস্য ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপ, শিবপুরের সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা, জেলা আওয়ামীলীগের সভাপতি জি এম তালেব হোসেন, সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, শিবপুর উপজেলা চেয়ারম্যান হারুন অর রশিদ খান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল, ম্যুরালের পৃষ্ঠপোষক ও জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য মাহফুজুল হক টিপু সহ অন্যরা।
উল্লেখ্য: জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য মাহফুজুল হাসান টিপুর ব্যক্তিগত প্রায় ৯ লাখ টাকা ব্যয়ে ২২ ফিট প্রস্থ এবং ১৮ ফিট দৈর্ঘের এই ম্যুরালটির নকশা এবং নির্মাণ করেন ভাস্কর অলি মাহমুদ। এ সময় শিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনিয়া জিনাত সহ কলেজের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও রাজনৈতিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন