1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 12, 2024, 12:02 pm

বেআমলী আলেমকে কেয়ামতের দিন চরমভাবে লাঞ্চিত ও অপমানিত হতে হবে এবং তারা আল্লাহর রহমত থেকে বঞ্চিত হবে -ছারছীনার পীর ছাহেব

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, February 16, 2023
  • 302 বার দেখা হয়েছে

আমড়াগাছিয়া থেকে মোঃ আবদুর রহমান: আলেমগণ নবীদের উত্তরসূরী, আল্লাহ তায়ালার খলীফা তথা প্রতিনিধি। এই আলেমগণই পথহারা জাতির পথ প্রদর্শক। আলেমের নিদ্রা জাহেলের ইবাদাতের চেয়েও উত্তম। হাজারো মূর্খ আবেদের চেয়ে একজন আলেমকে শয়তান অধিক ভয় করে। আলেমের কল্যাণের জন্য মাটির গর্তের পিঁপিলিকা ও পানির মাছ এমনকি পৃথিবীর প্রত্যেকটি বস্তু আল্লাহ তায়ালার দরবারে সুপারিশ করতে থাকে। যদি তারা মুত্তাকী ও আল্লাহ ওয়ালা এবং ইলম অনুযায়ী আমল করে। আলেমগণ যদি এর বিপরীত পথে চলে তাহলে কেয়ামতের দিন চরমভাবে লাঞ্চিত ও অপমানিত হতে হবে। তারা আল্লাহর রহমত থেকে হবে বঞ্চিত।
গতকাল বরগুনা জেলার আমতলী উপজেলাধীন আমড়াগাছিয়া হুসাইনপুরস্থ খানকায় ছালেহিয়া কমপ্লেক্স প্রাঙ্গনে আয়োজিত তিনদিনব্যাপী ঈছালে ছাওয়াব মাহফিলে বাদ মাগরীব হযরত পীর ছাহেব কেবলা একথা বলেন।
আজ বাদ জুময়া তিনদিনব্যাপী মাহফিলের আখেরী মুনাজাত অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ। ইতোমধ্যে মাহফিলের ময়দান কানায় কানায় পূর্ণ হয়ে গেছে।
মাহফিলের ২য় দিন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মোঃ আফজাল হোসেন।
মাহফিলে ইসলামের গুরুত্বপূর্ণ বিষয়াবলীর উপর আলোচনা করেন বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর সিনিয়র নায়েবে আমীর ও হযরত পীর ছাহেব কেবলার বড় ছাহেবজাদা আলহাজ্ব শাহ্ আবু নছর নেছারুদ্দীন আহমদ হুসাইন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন