1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur

শিবপুরে করোনা আইসোলেশন ওয়ার্ড উদ্বোধন করলেন শিল্পমন্ত্রী

শিবপুর প্রতিনিধি
  • পোস্টের সময় Monday, July 27, 2020
  • 448 বার দেখা হয়েছে

শিবপুর প্রতিনিধি: নরসিংদীর শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিবপুরের এমপি আলহাজ্ব জহিরুল হক ভ‚ঞা মোহন এর নিজস্ব অর্থায়নে Manifold Oxygen System ও করোনা আইসোলেশন ওয়ার্ড শীতাতপ নিয়ন্ত্রিত ব্যবহার শুভ উদ্বোধন করা হয়েছে।
শনিবার (২৫ জুলাই) সকালে এর উদ্বোধন করেন শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি। এ সময় উপস্থিত ছিলেন শিবপুরের এমপি আলহাজ্ব জহিরুল হক ভ‚ইয়া মোহন, নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন নরসিংদীর সিভিল সার্জন ডাঃ ইব্রাহিম টিটন, নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, শিবপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশীদ খান, শিবপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ হুমায়ুন কবীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভুইয়া রাখিল প্রমুখ।
পরে উপজেলা প্রশাসন ও বনবিভাগের আয়োজনে শিবপুর উপজেলার ঐতিহ্যবাহী চিনাদী বিলের চারপাশে বৃক্ষ রোপন কর্মসূচী উদ্বোধন করেন সাংসদ জহিরুল হক ভূঞা মোহন ও নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন