1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
নবজাতকের চিকিৎসা করাতে গিয়ে সড়ক দূর্ঘটনায় মা’র মৃত্যু বেলাবতে ১৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার প্রার্থীদের সাথে আচরণবিধি প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভা এপেক্স ক্লাব অব টিউলিপ এর উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে গামছা ও ওরস্যালাইন বিতরণ মহান মে দিবস মহান মে দিবস ২০২৪ উপলক্ষ্যে বর্ণাঢ্য ‌র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত জেলা গোয়েন্দা শাখা (ডিবি) নরসিংদীর অফিসার ও ফোর্সদের সাথে মতবিনিময় সভা তীব্র তাপদাহে মনোহরদীতে স্কাউটসের উদ্যোগে শরবত ও স্যালাইন বিতরণ নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ আয়োজনে অংশিজনের সাথে মত বিনিময় শুধু সার্টিফিকেট অর্জন করলেই হবে না: মনোহরদীতে শিল্পমন্ত্রী

মনোহরদী ও বেলাবতে কেন্দ্রীয় যুবলীগ এর সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ মাজহারুল ইসলাম এর মাহে রমজান উপলক্ষ্যে ২৪০০ কোরআন শরিফ বিতরন

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, March 26, 2023
  • 338 বার দেখা হয়েছে

 

ডেস্ক রিপোর্ট: কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৪ (মনোহরদী – বেলাব) আসনের বাংলাদেশ আওয়ামী থেকে মনোনয়ন প্রত্যাশী কাজী মোঃ মাজহারুল ইসলাম তাঁর নিজ নির্বাচনী এলাকায় মার্চ মাসের প্রথম সপ্তাহ হতে জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদরাসা ও এতিমখানায় পাতুরদিয়া, দৌলতপুর ইউনিয়ন হতে পবিত্র আল কুরআন শরীফ বিতরণ কার্যক্রম শুরু করেন।

তিনি মনোহরদী ও বেলাব উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ও বিভিন্ন গ্রামে অবস্থিত প্রায় সবগুলো মাদ্রাসায় ২৪০০ কুরআন শরীফ নিজ হাতে দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে বিতরণ করেন।


এ প্রসঙ্গে কাজী মোঃ মাজহারুল ইসলাম বলেন, ‘আমার ব্যক্তিগত উদ্যোগে দীর্ঘদিন ধরে অসহায় দরিদ্র মহিলা যারা সেলাইয়ের কাজ জানে তাদের সেলাই মেশিন, অসহায় পঙ্গু, পক্ষাঘাত ও প্রতিবন্ধীদের হুইল চেয়ার প্রদান করি, শীতকালে গরিব দুস্থ অসহায় মানুষের শীতবস্ত্র ও কম্বল, ঈদের সময় প্রয়েজনীয় ঈদ সামগ্রী বিতরণ করে আসছি, মসজিদ, মাদারাসায় আর্থিক সহায়তা করছি, অসহায় রোগিদের চিকিৎসার ব্যাবস্থা করে দিয়েছি, হিন্দু ভাইদের মন্দির আর্থিক অনুদান দিয়েছি। এছাড়াও আমি, আমার পরিবার ও আামার কর্মীরা জীবন বাজী রেখে করোনাকালীন সময়ে কর্মহীন মানুষদের বাড়িতে বাড়িতে গিয়ে চাল, ডাল ও বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী, সেনিটেশন সামগ্রী ও মাক্স প্রদান করেছি। তিনি বলেন মনোহরদী-বেলাব উপজেলার জনগনের সাথে সদা সর্বদা ছিলাম, আছি ও থাকব। নিজের ও পরিবারের আর্থিক সচ্ছলতার জন্য রাজনীতি করি না, সাধারন জনগনের জন্য রাজনীতি করি। আমি নিতে আসিনি, দিতে এসেছি। আমি দলমত নির্বিশেষে সবার দোয়া চাই, সহযোগিতা ও ভালবাসা চাই”।
প্রসঙ্গত উল্লেখ্য যে, কাজী মোঃ মাজহারুল ইসলাম গত দেড় বছরে মনোহরদী-বেলাব উপজেলায় অসহায় গরীব দুস্থ মহিলাদেরকে ১২০ টি সেলাই মেশিন, প্রতিবন্ধীদেরকে ১৩০ টি হুইল চেয়ার বিতরন করেছেন। তিনি জানান সেলাই মেশিন, হুইল চেয়ার বিতরন অব্যাহত থাকবে। মনোহরদী ও বেলাব উপজেলায় প্রায় দশ হাজারের অধিক বঙ্গবন্ধুর আত্মজীবনী বই উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সহ দলীয় নেতাকর্মীদের, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সমাজের বিভিন্ন স্তরের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের মাঝে বিতরণ করেছেন। গত ১৫ বছরে দুই উপজেলায় দরিদ্র জনগোষ্ঠীকে প্রায় ১৫০০০ হাজার শীত বস্ত্র, কম্বল বিতরন করেন। করোনা কালিন সময় ৬০০০/৭০০০ জনকে খাদ্য সামগ্রী, সেনিটেশন সামগ্রী ও মাক্স বিতরন করেন। বিভিন্ন মসজিদ, মাদরাসায়, মন্দির অনুদান দিয়ে যাচ্ছেন। অসহায় রোগিদের চিকিৎসা সহায়তা দিয়ে যাচ্ছেন। কাজী মোঃ মাজহারুল ইসলাম জানান তাঁর এ সকল মানবিক কার্যক্রম আগামীতেও চলমান থাকবে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন