1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur

ফোনে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে কব্জি কর্তন

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, July 6, 2023
  • 160 বার দেখা হয়েছে

আল-আমিন মিয়া
নরসিংদীর পলাশে পূর্ব শত্রুতার জের শফিকুল ইসলাম (৩২) নামে এক যুবককে ফোন করে ডেকে নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে বাম হাতের কব্জি কর্তনের অভিযোগ উঠেছে । বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে উপজেলার ডাঙ্গা ইউনিয়নের জয়নগর গ্রামে উকিল বাড়ির সামনে এই ঘটনা ঘটে।
পরে স্থানীয়রা আহত শফিকুল ইসলামকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে পঙ্গু হাসপাতালে এবং পরে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় তার স্বজনরা। বর্তমানে শফিকুল ইসলাম বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত শফিকুল ইসলাম ডাঙ্গা ইউনিয়নের দাম্মাবাড়ি গ্রামের মফেজ আলীর ছেলে।
ভুক্তভোগি শফিকুল ইসলামের বড় ভাই রবিউল মিয়া জানান, আমার ভাই শফিকুল ইসলামের সাথে গত কালকে (বুধবার ৫ জুলাই) ডাঙ্গা ইউনিয়নের সাবেক মেম্বার কামলা হোসেনের শ্যালক আরিফ মিয়ার সাথে কি নিয়ে জানি একটু কথাকাটাকাটি হয়েছিল। এটি সমাধান করে দেওয়ার কথা বলে আজ (বৃহস্পতিবার ৬ জুলাই) বেলা ১২ টার দিকে কামাল মেম্বার ফোন করে শফিকুলকে জয়নগর গ্রামে যাওয়ার কথা বলে। সেখানে আগে থেকেই উৎপেতে থাকা আরিফ মিয়াসহ কামাল মেম্বারের একদল সন্ত্রাসী বাহিনী আমার ভাইকে কুপিয়ে বাম হাতের কব্জি কর্তনসহ এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে।
অভিযুক্ত কামাল হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমার শ্যালক আরিফ ঘটনাটি ঘটিয়েছে সত্য। তবে আমি এর সাথে কোনোভাবেই জড়িত নই। বরং আমি স্থানীয় শামীম নামে এক ব্যক্তিকে দিয়ে শফিকুলকে হাসপাতালে পাঠিয়েছি।
জানতে চাইলে ডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবের উল হাই বলেন, ঘটনাটি সম্পর্কে স্থানীয়দের কাছ থেকে খবর নিয়েছি। যতটুকু জানতে পেরেছি, আরিফ ও শফিকুল অভয়ই মাদক কারবারি। সম্ভবত মাদক ব্যবসাকে কেন্দ্র করেই এমন ঘটনা ঘটেছে।
এ বিষয়ে ডাঙ্গা পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এএসআই) খায়রুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পাশাপাশি এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। তবে এখনো থানায় কেউ লিখিত অভিযোগ দায়ের করে নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন