1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
নবজাতকের চিকিৎসা করাতে গিয়ে সড়ক দূর্ঘটনায় মা’র মৃত্যু বেলাবতে ১৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার প্রার্থীদের সাথে আচরণবিধি প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভা এপেক্স ক্লাব অব টিউলিপ এর উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে গামছা ও ওরস্যালাইন বিতরণ মহান মে দিবস মহান মে দিবস ২০২৪ উপলক্ষ্যে বর্ণাঢ্য ‌র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত জেলা গোয়েন্দা শাখা (ডিবি) নরসিংদীর অফিসার ও ফোর্সদের সাথে মতবিনিময় সভা তীব্র তাপদাহে মনোহরদীতে স্কাউটসের উদ্যোগে শরবত ও স্যালাইন বিতরণ নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ আয়োজনে অংশিজনের সাথে মত বিনিময় শুধু সার্টিফিকেট অর্জন করলেই হবে না: মনোহরদীতে শিল্পমন্ত্রী

ঘোড়াশালে ডুবা থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

পলাশ প্রতিনিধি
  • পোস্টের সময় Sunday, December 10, 2023
  • 175 বার দেখা হয়েছে

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে জুলহাস মিয়া (৭০) নামের এক মানসিক ভারসাম্যহীন বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১০ নভেম্বর) দুপুর দেড়টায় উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার টেকপাড়া গ্রামের একটি ডুবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত জুলহাস মিয়া টেকপাড়া গ্রামের মৃত খুরশিদ আলমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘোড়াশাল পৌর এলাকার টেকপাড়া গ্রামের জুলহাস মিয়া দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীনভাবে জীবন যাপন করে আসছেন। শনিবার দিবাগত রাতের কোন এক সময় বাসা থেকে বের হয়ে আসেন তিনি। পরে বাড়ির সামনের একটি ডুবার পানিতে পরে তার মৃত্যু হয়। আজ দুপুরে স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

ঘোড়াশাল পৌর কাউন্সিলর নুরুল ইসলাম জানান, নিহত জুলহাস মিয়া মানসিক ভারসাম্যহীন ভাবে বাড়ির সামনের রাস্তায় মাঝে মাঝে বসে থাকতে দেখা যেতো। বয়স্ক ও মানসিক ভারসাম্যহীন হিসেবে তাকে কেউ কেউ আর্থিক সহযোগিতাও করতেন। আজ জানতে পারলাম তিনি মারা গেছেন।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) তারিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত জুলহাস মিয়ার পরিবারের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

# এলবি/এসএস

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন