1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur

আগুনে পুড়ছে নারী উদ্যোক্তার স্বপ্ন

মাধবদী প্রতিনিধি
  • পোস্টের সময় Tuesday, December 12, 2023
  • 174 বার দেখা হয়েছে

নরসিংদীর একটি কাপড়ের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডে এক নারী উদ্যোক্তার স্বপ্ন পুড়ে ছাই হয়ে গেছে।

রবিবার (১০ নভেম্বর) রাতে নরসিংদীর শেখেরচর মোল্লা বাড়ির নারী উদ্যোক্তা শ্রাবনী আক্তার রিমুর মালিকানাধীন মেসার্স মাহাদী বস্ত্রালয়ের গোডাউনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
এতে করে প্রায় ৭৫ লক্ষ টাকার কাপড় পুড়ে গেছে বলে জানিয়েছেন মেসার্স মাহাদী বস্ত্রালয়ের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ মামুন মোল্লা।

গোডাউন কতৃপক্ষ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল রাত আটটার দিকে মেসার্স মাহাদী বস্ত্রালয়ের গোডাউনের ভেতর থেকে ধোয়া বের হতে শুরু করে। পরে গোডাউনের লোকজন তালা খুলতে গিয়ে বৈদ্যুতিক সক এর স্বীকার হয়। তাৎক্ষণিকভাবে পল্লীবিদ্যুৎ অফিসে ফোন করে সেই এলাকার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার পাশাপাশি ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। পরে তালা খুলে গোডাউনের ভেতরে প্রবেশ করতে আধা ঘন্টার মতো সময় লাগে। ততক্ষণে আগুনের লেলিহান শিখা গোডাউনের সমস্ত কাপড়ের মধ্যে ছড়িয়ে পড়ে।

এসময় এলাকাবাসীর সহযোগিতায় নিজস্ব আগুন নির্বাপক যন্ত্র ও পানি দিয়ে দীর্ঘ ২ ঘন্টা পরিশ্রমে রাত সাড়ে দশটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও গোডাউনের কোন কাপড় রক্ষা করা সম্ভব হয়নি। এতে করে প্রায় ৭৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।
গোডাউনের এডজাস্ট ফ্যান থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারনা করছেন গোডাউন কতৃপক্ষ।

# এলবি/এমএস

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন