1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
সিলেটে পিএফজি মনোহরদীর তিনদিনের প্রশিক্ষণ সমাপ্ত নরসিংদীতে শুদ্ধ সুর ও বাণীতে সংগীত কর্মশালা প্রশিক্ষণ অনুষ্ঠিত রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আলী আহমেদ দুলু’র প্রার্থিতা ঘোষণা রায়পুরায় চলমান তাপদাহে পথচারীদের জন্য সুপেয় পানি ব্যবস্থা রায়পুরায় হিটস্ট্রোকে দেড় বছরের শিশুর মৃত্যু রায়পুরায় তালুকান্দি কিন্ডার গার্ডেনের ১০ম বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত নরসিংদী পৌরসভার মেয়র এর উদ্যোগে চলমান তাপদাহে শহর জুড়ে সুপেয় পানি ও স্বাস্থ্য সেবামূলক কার্যক্রম চালু নরসিংদী পলিটেকনিক ইনস্টিটিউটে শিল্প বিপ্লবে চ্যালেঞ্জ ও ভিশন-২০৪১ শীর্ষক সেমিনার এলজিইডি নরসিংদী কর্তৃক শিবপুরে পানির সুষ্ঠু ব্যবস্থাপনা বিষয়ে সচেতনতা ও উদ্বুদ্ধকরণে পটগান ও নাটক প্রদর্শন শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা

বেলাবতে নৌকার প্রতীক পেয়ে আনন্দ মিছিল

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Monday, December 18, 2023
  • 179 বার দেখা হয়েছে

নরসিংদী-৪ আসনে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা পেয়ে আনন্দ মিছিল করেছে দলের মনোনীত প্রার্থী আলহাজ্ব এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। সোমবার (১৮ ডি‌সেম্বর) সকা‌লে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীদেরকে প্রতীক দেয়া হয়। নির্বাচন পরিচালনার দায়িত্বে থাকা নরসিংদী জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা ড.বদিউল আলম এই প্রতীক বরাদ্দ দেন।

প্রতীক বরাদ্দের পরই বেলাবতে নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা শুরু ক‌রে‌ছেন (বেলাব-মনোহরদী) নরসিংদী
-৪ আস‌নের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রার্থী আলহাজ্ব এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন।
নৌকা প্রতীক দেওয়ার পর হাজার হাজার সমর্থক আনন্দ মিছিল বের করেন।উপজেলার বেলাব বাজার থেকে শুরু হয়ে মিছিলটি উপজেলা পরিষদের চত্বর ও প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের কার্যালয়ে এক সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে শেষ হয়।

এ সময় আনন্দ মিছিলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সমসের জামান ভূইয়া রিটন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান খান, যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মেরাজ মাহমুদ মিরাজ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শারমিন আক্তার খালেদা, যুগ্ম সম্পাদক আজহার মাষ্টার, সাংগঠনিক সম্পাদক এস এম সাইফুল, উপজেলা যুবলীগের আহবায়ক মোশারফ হোসেন ভূইয়া রিপন, যুগ্ম আহবায়ক রুহুল কুদ্দুস, উপজেলা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন অপু, নারায়ণপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ খোরশেদ আলম,সাধারণ সম্পাদক মোঃ সাদেক মিয়া’সহ বিভিন্ন উপজেলা, ইউনিয়ন ও ওর্য়াড আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

# এলআি/এপি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন