1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
নবজাতকের চিকিৎসা করাতে গিয়ে সড়ক দূর্ঘটনায় মা’র মৃত্যু বেলাবতে ১৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার প্রার্থীদের সাথে আচরণবিধি প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভা এপেক্স ক্লাব অব টিউলিপ এর উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে গামছা ও ওরস্যালাইন বিতরণ মহান মে দিবস মহান মে দিবস ২০২৪ উপলক্ষ্যে বর্ণাঢ্য ‌র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত জেলা গোয়েন্দা শাখা (ডিবি) নরসিংদীর অফিসার ও ফোর্সদের সাথে মতবিনিময় সভা তীব্র তাপদাহে মনোহরদীতে স্কাউটসের উদ্যোগে শরবত ও স্যালাইন বিতরণ নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ আয়োজনে অংশিজনের সাথে মত বিনিময় শুধু সার্টিফিকেট অর্জন করলেই হবে না: মনোহরদীতে শিল্পমন্ত্রী

প্রতীক পাওয়ার পর গণসংযোগে আনোয়ারুল আশরাফ

শরীফ ইকবাল রাসেল
  • পোস্টের সময় Tuesday, December 19, 2023
  • 122 বার দেখা হয়েছে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গতকাল রিটার্নিং অফিসার কর্তৃক প্রতীক বরাদ্দ পাওয়ার পর মঙ্গলবার সকাল থেকে গণসংযোগ শুরু করেছেন নৌকার প্রার্থীরা। মাঠে অন্য কোনো প্রার্থীদের দেখা না গেলেও নৌকার প্রার্থী গণসংযোগ শুরু করছেন।

ঙ্গলবার সকাল থেকে নরসিংদী ২ (পলাশ) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডা: আনোয়ারুল আশরাফ খান (দিলীপ) নৌকা প্রতীক পাওয়ার পর সকালে তার নিজ এলাকা খানপুর থেকে গণসংযোগ শুরু করেছেন। আজ প্রথম দিনে ঘোড়াশাল পৌরসভার ১ নং ওয়ার্ড, ২ নং ওয়ার্ড ও ৩ নং ওয়ার্ডের জনসাধারণের সাথে গণসংযোগ করেছেন। এ সময় নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য ডা: আনোয়ারুল আশরাফ খান (দিলীপ) সাধারণ মানুষের সাথে কুশল বিনিময়, কোলাকুলি  করেছেন এবং হাতে নৌকার লিফলেট তুলে দিয়ে আগামী ৭ তারিখে নৌকার পক্ষে ভোট  চান। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম গাজী সহ অন্যান্য নেতাকর্মীরা সাথে ছিলেন।

উল্লেখ্য: ২০০৮ সালে ও ২০২৩ সালের সংসদ নির্বাচনে তিনি এ পলাশ আসন থেকে নির্বাচিত হন। ২০১৪ সালে এই আসন থেকে ডা: আনোয়ারুলল আশরাফ খান (দিলীপ) দলীয় প্রতিক নৌকা না পাওয়ায় তার ছোট ভাই কামরুল আশরাফ  খান পোটন  স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন।

২০২৪ সালের নির্বাচনে নরসিংদী-২ (পলাশ) আসন থেকে নির্বাচন করার লক্ষ্যে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দাবি করেন ডা: আনোয়ারুল আশরাফ খান (দিলীপ, ছোট ভাই কামরুল আশরাফ  খান টোটন,  স্ত্রী আফরোজা সুলতানা, সদর উপজেলার পাঁচদোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ ও সংবাদ পত্রিকার সম্পাদক আলতামাস কবির মিশু এবং শরিফ দল হিসেবে যা সব থেকে জাইদুল কোভিদ। খাবারের নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন লাভ করেন দারুল আশরাফ খান দিল। এই লক্ষ্যে ছোট ভাই কামরুল আশরাফ খান পোটন, সংবাদ পত্রিকার সম্পাদক আলতামাস কবির মিশু, জাসদ প্রার্থী জায়েদুল কবির মনোনয়ন প্রত্যাহার করেন। এদিকে ডাঃ আনোয়ারুল আশরাফ খান এর স্ত্রী আফরোজা দিলীপ পলাশ উপজেলা মহিলা লীগের সভানেত্রী হয়েও স্বতন্ত্র প্রার্থী হিসেবে রিটার্নিং কার্যালয় থেকে প্রতীক বরাদ্দ গ্রহণ করেন, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদিকা পলাশ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার। গতকাল সকালে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনের মাধ্যমে স্বামী বর্তমান সংসদ সদস্য ও দলীয় প্রতিকপ্রাপ্ত ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপকে সমর্থন জানিয়ে মাঠ থেকে সরে দাঁড়ালেও সহকারি রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে মনোনয়ন প্রত্যাহার না করায় রিটার্নিং কর্মকর্তা কর্তৃক দোলনা প্রতীক বরাদ্দ দেয়া হয়। এছাড়াও এই আসন থেকে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করছেন এ এম এম রফিকুল আলম ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন পাঁচদোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদ মাসুম বিল্লাহ।

নরসিংদীর সদর উপজেলার পাঁচদোনা আমদিয়া, মেহেরপাড়া এবং পলাশ উপজেলার চারটি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে নরসিংদী-২ (পলাশ) আসনটি গঠিত। আসনটি ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি’র হেভি ওয়েট প্রার্থী ড. আব্দুল মঈন খানের দখলে ছিল। ২০০৮ সাল থেকে আব্দুল মঈন খানকে পরাজিত করে আওয়ামী লীগের দখলে নেয় আসনটি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন