1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
নবজাতকের চিকিৎসা করাতে গিয়ে সড়ক দূর্ঘটনায় মা’র মৃত্যু বেলাবতে ১৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার প্রার্থীদের সাথে আচরণবিধি প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভা এপেক্স ক্লাব অব টিউলিপ এর উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে গামছা ও ওরস্যালাইন বিতরণ মহান মে দিবস মহান মে দিবস ২০২৪ উপলক্ষ্যে বর্ণাঢ্য ‌র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত জেলা গোয়েন্দা শাখা (ডিবি) নরসিংদীর অফিসার ও ফোর্সদের সাথে মতবিনিময় সভা তীব্র তাপদাহে মনোহরদীতে স্কাউটসের উদ্যোগে শরবত ও স্যালাইন বিতরণ নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ আয়োজনে অংশিজনের সাথে মত বিনিময় শুধু সার্টিফিকেট অর্জন করলেই হবে না: মনোহরদীতে শিল্পমন্ত্রী

শিবপুর আসনের নবনির্বাচিত এমপি সিরাজুল ইসলাম মোল্লাকে সংবর্ধনা

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Saturday, January 27, 2024
  • 107 বার দেখা হয়েছে

শেখ মানিক:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দ্বিতীয় বারের মতো বিপুল ভোটে নরসিংদী-৩ শিবপুর আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় নরসিংদী জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লাকে সংবর্ধনা দেয়া হয়েছে।
শুক্রবার (২৬ জানুয়ারী) বিকেলে আয়ূবপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ইউনিয়ন পরিষদ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাইদ এর সভাপতিত্বে এমপি আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লাকে এ সংবর্ধনা দেয়া হয়।
সময় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে এবং ব্যক্তি উদ্যোগে নবনির্বাচিত এমপি কে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। সংবর্ধনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইউপি সদস্য আমজাদ হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ ফজলুর রহমান, শ্রম বিষয়ক সম্পাদক শহিদুল আলম সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর হোসেন আঙ্গুর মৃধা, আবদুল হাই মাস্টার, জয়নগর ইউপি চেয়ারম্যান নাদিম সরকার, বাঘাব ইউপি চেয়ারম্যান জাহিদ সরকারসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন