1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
নবজাতকের চিকিৎসা করাতে গিয়ে সড়ক দূর্ঘটনায় মা’র মৃত্যু বেলাবতে ১৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার প্রার্থীদের সাথে আচরণবিধি প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভা এপেক্স ক্লাব অব টিউলিপ এর উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে গামছা ও ওরস্যালাইন বিতরণ মহান মে দিবস মহান মে দিবস ২০২৪ উপলক্ষ্যে বর্ণাঢ্য ‌র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত জেলা গোয়েন্দা শাখা (ডিবি) নরসিংদীর অফিসার ও ফোর্সদের সাথে মতবিনিময় সভা তীব্র তাপদাহে মনোহরদীতে স্কাউটসের উদ্যোগে শরবত ও স্যালাইন বিতরণ নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ আয়োজনে অংশিজনের সাথে মত বিনিময় শুধু সার্টিফিকেট অর্জন করলেই হবে না: মনোহরদীতে শিল্পমন্ত্রী

শিবপুরে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, January 30, 2024
  • 61 বার দেখা হয়েছে

শেখ মানিক: বিজ্ঞান ও প্রযুক্তি উদ্ভাবনেই সমৃদ্ধি এই প্রতিপাদ্য নিয়ে নরসিংদীর শিবপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন উপলক্ষে বিজ্ঞান মেলা, অষ্টম বিজ্ঞান অলিম্পিয়াড ও অষ্টম বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা-২০২৪, সমাপনি ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মেলায় উপজেলার ২৫ টি শিক্ষা প্রতিষ্ঠান প্রকল্প উপস্থাপন এবং কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।
সোমবার (২৯ জানুয়ারি) দিনব্যাপী উপজেলা পরিষদ চত্বরে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার আয়োজন করেন উপজেলা প্রশাসন। পরে বিকেলে সমাপনী ও মেলায় অংশ নেয়া বিজয়ীদের মাঝে ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মো: সজীব এর সভাপতিত্বে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপসী রাবেয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুহসিন নাজির, মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ফরিদ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঁইয়া রাখিল, প্রেস ক্লাবের সভাপতি এস এম খোরশেদ আলম ও সাধারণ সম্পাদক শেখ মানিক প্রমুখ। এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, উপজেলার বিভিন্ন স্কুল-কলেজ-মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীসহ অন্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন