1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 24, 2024, 2:34 am

নরসিংদীকে এগিয়ে নিয়ে যেতে সাংবাদিকদের দায়িত্ব অনেক বেশী -পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Friday, June 26, 2020
  • 443 বার দেখা হয়েছে

গ্রামীণ দর্পণ ডেস্ক: নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম বলেন, আত্মসম্মান ও আত্মমর্যাদা যদি আপনার না থাকে তো জীবনে কিছুই সাফল্য পাওয়া যাবে না। আমরা চেষ্টা করি নরসিংদীর আইন-শৃংখলাসহ সাধারণ মানুষের জীবন যাত্রার মান উন্নয়নে কাজ করতে। দুর্নীতি উন্নয়নের প্রধান অন্তরায়। এটাকে প্রশ্রয় না দিয়ে যার যার দায়িত্ব যথাযতভাবে পালন করলে নরসিংদী অনেক এগিয়ে যাবে অনেকদূর। সেক্ষেত্রে সাংবাদিকদের দায়িত্ব অনেক বেশী।
তিনি বলেন, আমি সবসময় বলি, যারা দুর্নীতি করে তাদের বিরুদ্ধে আমার অবস্থান। কাজ করার দায়িত্ব আমার আর নিউজ করার দায়িত্ব আপনার। আমরা যারা চাকুরী করি তারা আজকে আছি কালকে নেই। কিন্ত আপনারা যারা সাংবাদিকতার মহান পেশার সাথে এখানে জড়িত, তাদের দায়িত্ব কিন্তু অনেক বেশী নরসিংদীকে এগিয়ে নিয়ে যাবার জন্য।
নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার থেকে পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোঃ জাকির হাসান মুরাদ এর বিদায় উপলক্ষ্যে নরসিংদী প্রেসক্লাব মিলনায়তনে ক্লাব আয়োজিত নিরাপদ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
করোনাভাইরাস প্রতিরোধে বাংলাদেশ পুলিশের অবদান তুলে ধরে পুলিশ সুপার বলেন, মানুষের মৃত্যুর সাথে সবকিছু চলে যায় না। তার কর্ম, অবদান থেকে যায়। আমার সহকর্মী হিসেবে জাকির হাসান মুরাদ একজন কর্মঠ, দায়িত্বপূর্ণ অফিসার ছিলেন । তিনি নতুন কর্মস্থলে আরো ভালো করবেন বলে আশা করি। তিনি তার কর্মগুণে অনেক দূর এগিয়ে যাবেন এই আমার প্রত্যাশা। নরসিংদীতে তিনি আমার কাজে যথেষ্ট নির্ভরশীল অফিসার ছিলেন। এমন দায়িত্বশীল অফিসার সবসময় পাওয়া যায়না।
প্রেসক্লাব তার বিদায় উপলক্ষ্যে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করার জন্য তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
প্রেসক্লাবের সভাপতি মাখন দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টির সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ক্লাবের প্রাক্তন সভাপতি ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নিবারণ রায়, দৈনিক গ্রামীণ দর্পণ এর সম্পাদক কাজী আনোয়ার কামাল, ক্লাবের সাবেক কোষাধ্যক্ষ হলধর দাস, এডভোকেট আব্দুল হান্নান ভূঞা ও মো: জয়নাল আবেদীন, ক্লাবের সহসাধারণ সম্পাদক হামিদুল হক আহাদ, সাহিত্য-সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মনজিল এ মিল্লাদ, নির্বাহী সদস্য শিবলী আহমেদ, ক্লাবের সদস্য যথাক্রমে তোফাজ্জল হোসেন, সঞ্জিত সাহা, সুমন বর্মণ, এটিএম মোস্তফা বাবর, শাহীন মিয়া প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন