1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 18, 2024, 8:10 pm
সর্বশেষ সংবাদ
আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন মাধবদীর নুরালাপুরে ভূমি দস্যু ও মামলাবাজ আনজত আলীর অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ রায়পুরায় বজ্রপাতে একজন নিহত নরসিংদী পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চুর সফলতার ৩ বছর উৎযাপন শিবপুরে সৎ মায়ের নির্যাতনে শিকার ৩ ভাই ঘর ছাড়া মেলায় দৌলতপুর ইউপি সদস্যের জুয়ার আসর!!

রায়পুরায় নদী ভাঙ্গন পরিদর্শন করেন উপজেলা প্রসাশন

গ্রামীণ দর্পণ ডেস্ক
  • পোস্টের সময় Monday, July 27, 2020
  • 480 বার দেখা হয়েছে

মাহবুবুল আলম লিটন, রায়পুরা প্রতিনিধি: নরসিংদীর রায়পুরায় চরাঞ্চলের নদী ভাঙ্গন পরিদর্শন করেন উপজেলা প্রসাশন। পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবদুস ছাদেক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম।
জানা যায়, প্রায় ৩০ বছর যাবৎ চরাঞ্চলের নদী ভাঙ্গনে থেমে থেমে অনেক ঘর-বাড়ী, ফসলী জমি নদী গর্ভে বিলীন হয়ে গেছে। অনেক বছর যাবৎ সমস্যা থাকলে ও এ পর্যন্ত স্থায়ী কোন ব্যবস্থা নেওয়া হয়নি।
নতুন করে আবার প্রায় ৭০ টি বসত ঘর-বাড়ীসহ মসজিদ, মাদ্রাসা নদী গর্ভে বিলীন হয়ে গেছে। তারই পরিপ্রেক্ষিপ্তে গত বুধবার ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা প্রশাসন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন