1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 26, 2024, 4:46 am

শিবপুরে ইউনিয়ন আওয়ামীলীগকে আরো সুসংগঠিত ও শক্তিশালী করতে উঠান বৈঠক অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Friday, September 3, 2021
  • 321 বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইউনিয়ন আওয়ামীলীগকে আরো সুসংগঠিত ও শক্তিশালী করতে শিবপুর উপজেলার সাধারচর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে মতবিনিময় সভা ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকেলে দক্ষিণ সাধারচরে মরহুম খোকা ভূইয়ার বাড়ীতে এই মতবিনিময় সভা ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
সাধারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব খোরশেদ আলমের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশিদ খান।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামীলীগের কার্যকরি কমিটির সদস্য আলহাজ্ব মাহফুজুল হক টিপু। এসময় আরো উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মাছিউল গনি স্বপন, উপজেলা আওয়ামী লীগের সদস্য স্বপন প্রিন্সিপাল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা দীন মোহাম্মদ মিনু, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাধারচর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদুল হক দিপু, ইউপি সদস্য জহিরুল হক ভূইয়া সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মরহুম খোকা ভূইয়ার আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন