1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 24, 2024, 10:19 pm

ফলো আপ রায়পুরায় দুই খুনের ঘটনায় সার্বিক আইন শৃৃঙ্খলা বিষয়ক ও ইউনিয়ন পরিষদ নির্বাচনের সহিসংতা এড়াতে সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, November 2, 2021
  • 373 বার দেখা হয়েছে

রায়পুরা প্রতিনিধি: নরসিংদীর রায়পুরায় দুর্গম চরাঞ্চল পাড়াতলী ইউনিয়নের কাচারীকান্দি গ্রামের বিবদমান দুই দলের সংঘর্ষের ঘটনায় দুইজন নিহতসহ আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনের আচরণ বিধিসহ ইউনিয়নের সাবির্ক আইন শৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে মধ্যনগর বাজার চত্বরে অনুষ্ঠিত উপজেলা প্রশাসনের আয়োজনে এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজগর হোসেন। এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু নাইম মোহাম্মদ মারুফ খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, এএস পি সার্কেল সত্যজিৎ ঘোষ, সহকারী কমিশনার মোঃ সাজ্জাত হোসেন, পাড়াতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনের রির্টানিং কর্মকর্তা মোঃ খলিলুর রহমান, ওসি মোঃ আজিজুর রহমানসহ অনেকে।
বক্তারা ইউনিয়নের সার্বিক আইন-শৃঙ্খলা ও একটি অবাধ ও সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন করার লক্ষ্যে সকলের সহোযোগিতা কামনা করেন। মতবিনিময় সভায় ইউনিয়নের সকল প্রার্থী ও বিভিন্ন শ্রেণী পেশার লোক উপস্থিত ছিলেন।
উল্লেখ্য এর আগে গত বৃহস্পতিবার ভোরে রায়পুরা উপজেলার পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দি গ্রামে আধিপত্য বিস্তার ও ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ২ জন নিহত হয়। আহত হয়েছে কমপক্ষে ২০ জন। দুই গ্রুপের এ সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ২ জন নিহত হওয়ার ঘটনায় ঘটনার দিন রাতেই দুইটি পাইপ গানসহ ৩ রাউন্ড রাবার বুলেট উদ্ধার করাসহ এবং সাব মিয়া (৫৩) নামে একজনকে গ্রেপ্তার করেছে রায়পুরা পুলিশ। আটককৃত সাব মিয়া উপজেলার পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দি গ্রামের মৃত বুরুজ মিয়ার ছেলে।
গত শনিবার রাতে দুই জন নিহতের ঘনায় থানায় দুটি মামলা দায়ের করেন নিহতের স্বজনরা। নিহত হিরণ মিয়া হত্যাকান্ডের তার ভাই মোঃ রহমত উল্লাহ বাদী হয়ে এবং সাদিব মিয়া হত্যাকান্ডের কমলা বেগম বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। এ দুই মামলায় আসামী করা হয়েছে অজ্ঞাতসহ শতাধিক লোকের বিরুদ্ধে।
এদিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রায় ৫ মাস আগে বিবদমান এ দুই গ্রুপের সংঘর্ষে আরো তিনজন নিহত হয়েছিলো। ছোট শাহ আলমের পক্ষে খুন হয় দুজন এবং বড় শাহলালমের পক্ষে খুন হয় একজন।
এ ব্যাপারে রায়পুরা থানার ওসি তদন্ত গোবিন্দ সরকার বলেন, পরবর্তী সহিংসাতা এড়াতে এলাকায় পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে। দুইজন নিহতের ঘটনায় থানায় পৃথক দুইটি হত্যা মামলা দায়ের হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন