1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 25, 2024, 3:39 pm

নরসিংদীর প্রতিবন্ধীরা পেলো সহায়ক উপকরণ

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Monday, December 6, 2021
  • 242 বার দেখা হয়েছে
smart

শরীফ ইকবাল রাসেল:
নরসিংদীর প্রায় ২০জন বিভিন্ন শ্রেণীপেশার প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিতরণ করা হয়েছে আধুনিক মানের সহায়ক উপকরণ। গত শুক্রবার সকালে নরসিংদীর সার্কিট হাউজ হলরুমে জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাদের হাতে এসব উপকরণ তুলে দেন।
“কোভিডোত্তর বিশ্বের টেকসই উন্নয়ন, প্রতিবন্ধী ব্যক্তির নেতৃত্ব ও অংশগ্রহন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় নরসিংদীতে ৩০তম আন্তর্জাতিক ও ২৩তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে সকালে নরসিংদী জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে সার্কিট হাউজ হলরুমে এক আলোচনা সভা ও উপকরণ বিতরণ করা হয়। এতে জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনা করেন।
এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোস্তফা মনোয়ার, নরসিংদী সরকারী কলেজর সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী। নরসিংদী জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মাসুদুল হাসান তাপস এর সভাপতিত্বে ও নরসিংদী সদর সমাজসেবা কর্মকর্তা আশরাফুল ইসলাম এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন নরসিংদী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: সৈয়দ আমীরুল হক শামীম, ঢাকা প্রোগ্রেসিভ রায়ন্স চক্ষু হাসপাতালের ইনক্লুসিভ অফিসার আ: রহিমসহ অন্যরা। এতে রায়পুরার সমাজসেবা কর্মকর্তা খলিলুর রহমান সজিব, মনোহরদীর সমাজসেবা কর্মকর্তা মো: মনির হোসেন, পিএমএসপিসি’র নির্বাহী পরিচালক শরীফ ইকবাল রাসেলসহ বিভিন্ন প্রতিবন্ধী সংস্থার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে বিভিন্ন ধরনের প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে উপকরণ বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন