1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 26, 2024, 11:18 am

অধ্যক্ষ পরিষদ নরসিংদীর আয়োজনে শিক্ষার্থীদের নৈতিক ও শৃংখলা বিষয়ক কর্মশালা যারা মা-বাবা ও শিক্ষকদের কথা শুনবে তারাই জীবনে সফল হবে -সহকারী পুলিশ সুপার মেজবাহ উদ্দিন

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Monday, September 5, 2022
  • 305 বার দেখা হয়েছে

 

মোঃ জসিম উদ্দিন: শিক্ষার্থীদের নৈতিক ও শৃংখলা বিষয়ক কর্মশালা গত ৩ সেপ্টেম্বর শনিবার রাতে নরসিংদী গ্র্যান্ড রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। অধ্যক্ষ পরিষদ নরসিংদী প্রাইভেট কলেজ আয়োজিত এ কর্মশালায় প্রধান অতিথি নরসিংদীর পুলিশ সুপার আশরাফুল আজীম এর প্রতিনিধি সহকারী পুলিশ সুপার শিবপুর মনোহরদী সার্কেল মেজবাহ উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন নরসিংদী জেলা শিক্ষা অফিসার গৌতম চন্দ্র মিত্র। বক্তব্য রাখেন নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা। এ সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য নিয়ে বক্তব্য রাখেন অধ্যক্ষ পরিষদ নরসিংদী প্রাইভেট কলেজ এর সাধারণ সম্পাদক শহিদুল বাহার খান। বক্তব্য রাখেন নরসিংদী অক্সফোর্ড কলেজের অধ্যক্ষ মোঃ হানিফা, নরসিংদী স্ট্যান্ডার্ড কলেজের অধ্যক্ষ এসএম শাহআলম, পলাশ থানা সেন্ট্রাল কলেজের অধ্যক্ষ মোঃ আমীর হোসেন গাজী, নরসিংদী প্রেসিডেন্সী কলেজের অধ্যক্ষ আহামাদুর রহমান, নরসিংদী পাবলিক কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, নরসিংদী উদয়ন কলেজের অধ্যক্ষ ওমর ফারুক, নরসিংদী ইমপিরিয়াল কলেজের অধ্যক্ষ মোঃ আরিফুল ইসলাম, নরসিংদী প্রাইম কলেজের উপাধ্যক্ষ কাজী শাহিন, নরসিংদী ন্যাশনাল কলেজের পক্ষে পরিচালক মোঃ আরিফ পাঠান। এছাড়াও উপস্থিত ছিলেন সকল কলেজের সভাপতি ও পরিচালকগণ। পুরো অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন নরসিংদী সেন্ট্রাল কলেজের অধ্যক্ষ দেলোয়ার হোসাইন। এ কর্মশালায় সভাপতিত্ব করেন অধ্যক্ষ পরিষদ নরসিংদী প্রাইভেট কলেজের সভাপতি ও নরসিংদী মডেল কলেজের প্রিন্সিপাল মোহাম্মদ কামরুল ইসলাম।
প্রধান অতিথির প্রতিনিধি মেজবাহ উদ্দিন বলেন, বর্তমানে অধিকাংশ ছাত্র ছাত্রীরা মা-বাবা ও শিক্ষকদেরকে সম্মান করে না। তারা শিক্ষক ও মা-বাবার কথা মানে না। যারা মা-বাবা ও শিক্ষকদের সম্মান করে না তারা কখনো ভাল মানুষ হবে না। তাদের জীবনে সফলতা আসবে না। আর যারা মা-বাবা ও শিক্ষকদেরকে মান্য করবে সম্মান করবে তারা অবশ্যই সফল হবে। যে সকল ছাত্র-ছাত্রী সন্ধ্যার পূর্বে বাসায় ফিরবে তারাও জীবনে সফলহবে। এখন অনেক বাবা-মা-ই তাদের সন্তানদের খোঁজবর রাখেনা। সন্ধ্যার পূর্বে বাসায় ফিরল কি ফিরল না। স্কুল কলেজের সময় স্কুল কলেজে গেলো কি গেলো না। স্কুল কলেজ ছুটির পর বাসায় সঠিক সময়ে ফিরল কিনা। তারা কাদের সাথে চলে তাও খোঁজখবর রাখেনা। এসব ব্যাপারে প্রত্যেক বাবা-মা তাদের সন্তানের খোঁজখবর রাখা একান্ত প্রয়োজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন