1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 26, 2024, 11:00 pm
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু মাধবদীতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা

শিবপুরে শিশুদের করোনা টিকা প্রদান কর্মসূচির শুভ উদ্বোধন

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Friday, January 13, 2023
  • 233 বার দেখা হয়েছে

শিবপুর প্রতিনিধি :
নরসিংদীর শিবপুরে ৫ থেকে ১১বছর বয়সী শিশুদের কোভিট -১৯ ভ্যাকসিন প্রদান কর্মসূচীর শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে, মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই টিকা প্রদান কর্মসূচী উদ্বোধন করা হয়।


উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঁইয়া রাখিল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনিয়া জিন্নাত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ ফিরোজ শাহিনুর রহমান,উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মোঃ আব্দুল বারী, সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর উদ্দিন মোঃ আলমগীর, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা এ.কে.এম নাছিম আহমেদ হীরন, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফজলে রাব্বি খান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন