1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 26, 2024, 1:20 am

ছেলে মেয়েদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে: শিল্পমন্ত্রী

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, March 19, 2023
  • 185 বার দেখা হয়েছে

মনোহরদী প্রতিনিধি: শিল্পমন্ত্রী এ্যাড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি বলেছেন, পাঠ্যবই পাঠদানের পাশাপাশি ছেলে মেয়েদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করে তোলতে হবে। আমদের সরকার বাংলাদেশকে একটি ডিজিটাল বাংলাদেশে পরিনত করেছেন। তথ্য প্রযুক্তির দিক দিয়ে আমাদের অভূতপূর্ণ পরিবর্তন এসেছে। আজ প্রত্যেকের হাতে হাতে মোবাইল ফোন, ইন্টারনেট। পৃথিবীটা আজ আমাদের হাতের মুঠোয় চলে এসেছে। দেশের এই সুযোগ শিক্ষার্থীদের কাজে লাগাতে হবে এবং স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবে। ইন্টারনেট থেকে আজ সবকিছু পাওয়া যায়। এটার ভালো দিক যেমন আছে ঠিক তার উল্টোটাও আছে। আমাদের ভলো দিকটাই গ্রহন করেতে হবে। মনোহরদী উপজেলার একদুয়ারিয়া উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।
একদুয়ারিয়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদ এর সভাপতি লুৎফুর কবির এর সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি খাইরুল মজিদ মাহমুদ চন্দন।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. ফজলুল হক, সাধারন সম্পাদক প্রিয়াশীষ রায়, শিবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সামসুল আলম রাখল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ উদ্দিন, স্থানীয় চেয়ারম্যান মোল্লা রফিকুল ইসলাম ফারুখ, বিদ্যায়টির প্রধান শিক্ষক আব্দুল কাদির মৃধা, শিক্ষক -শিক্ষার্থী প্রমুখ।
এর আগে মন্ত্রী উপজেলার গোতাশিয়া ইউনিয়নের শুকুর মাহমুদ উচ্চ বিদ্যালয় ও পাঁচকান্দি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন