1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 26, 2024, 2:59 pm

পলাশে ওভারটেক করতে গিয়ে ইটবাহী ট্রলির চাপায় মোটরসাইকেল আরোহী তরুণ নিহত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, April 5, 2023
  • 267 বার দেখা হয়েছে

আল-আমিন মিয়া
নরসিংদীর পলাশে ওভারটেক করতে গিয়ে ইটবাহী ট্রলির চাপায় মোটরসাইকেল আরোহী এক তরুণ নিহত হয়েছেন। সোমবার (৩ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের দক্ষিণ দেওড়া গ্রামের আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত তরুণের নাম মো. সাকিব শেখ (১৭)। তিনি উপজেলার চরসিন্দুর ইউনিয়নের দক্ষিণ দেওড়া গ্রামের মো. মালেক শেখের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সকালে বড় ভাইয়ের মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন সাকিব শেখ। অন্যদিকে পার্শ্ববর্তী এক ইটভাটা থেকে ইট বোঝাই করা একটি ট্রলি চরসিন্দুরের দিকে যাচ্ছিল। সকাল ৯টার দিকে ধানমইন্নার টেকের সাম্মার বাড়ি এলাকায় ওই ট্রলিটিকে ওভারটেক করেন সাকিব। কিন্তু ওভারটেক করার পরই মোটরসাইকেল নিয়ে সড়কে ছিটকে পড়েন তিনি। এর পরপরই ওই ট্রলিটি তাকে চাপা দেয়। এতে মাথাসহ শরীরের বিভিন্ন স্থান পিষে গিয়ে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।
উপস্থিত স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে মৃত অবস্থায় দেখতে পান। এ সময় কৌশলে ট্রলির চালক পালিয়ে যান। পরে খবর পেয়ে পলাশ থানার পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় ঘাতক ট্রলিটিকে স্থানীয়দের সহযোগিতায় আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।
জানতে চাইলে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, ওভারটেক করতে গিয়ে ট্রলির চাপায় সাকিব নামের একজন নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার ও ওই ট্রলিটি জব্দ করেছে। নিহতের পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন