1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
প্রার্থীদের সাথে আচরণবিধি প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভা এপেক্স ক্লাব অব টিউলিপ এর উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে গামছা ও ওরস্যালাইন বিতরণ মহান মে দিবস মহান মে দিবস ২০২৪ উপলক্ষ্যে বর্ণাঢ্য ‌র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত জেলা গোয়েন্দা শাখা (ডিবি) নরসিংদীর অফিসার ও ফোর্সদের সাথে মতবিনিময় সভা তীব্র তাপদাহে মনোহরদীতে স্কাউটসের উদ্যোগে শরবত ও স্যালাইন বিতরণ নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ আয়োজনে অংশিজনের সাথে মত বিনিময় শুধু সার্টিফিকেট অর্জন করলেই হবে না: মনোহরদীতে শিল্পমন্ত্রী নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে বিদেশী পিস্তল ও দেশিয় অস্ত্রসহ ৩ জন গ্রেপ্তার সিলেটে পিএফজি মনোহরদীর তিনদিনের প্রশিক্ষণ সমাপ্ত

নরসিংদীর শিবপুরে লকডাউন বাস্তবায়নে আরডিসি

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, July 15, 2021
  • 222 বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: নরসিংদীর শিবপুরে সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা ও প্রশাসনের তৎপরতা অব্যাহত রয়েছে। মঙ্গলবার ১৩ জুলাই লকডাউনের ১৩ দিনের মাথায় শিবপুরে মোবাইল কোর্ট পরিচালনা করেন নরসিংদীর আরডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শ্যামল চন্দ্র বসাক।
এ সময় তিনি করোনা ভাইরাসের সংক্রমণ বিস্তাররোধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন এবং জনসচেতনতা সৃষ্টির অংশ হিসেবে শিবপুর বাজার ইটাখোলা মোড়, দুলালপুর ইউনিয়ন, শিবপুর বাজার ও কলেজ গেটসহ বিভিন্ন হাট বাজারে অভিযান পরিচালনা করেন। উক্ত অভিযানে সরকারি নির্দেশনা প্রতিপালনের পাশাপাশি মাস্ক পরিধান নিশ্চিতকরাসহ বিভিন্ন বিষয়ে জনগনকে সতর্ক করেন। এ সময় ৪টি মামলায় মোট ৪ হাজার ৫শত টাকা জরিমানা আদায় করা হয়। অভিযানে বাংলাদেশ সেনাবাহিনীর একটি টিম সহযোগিতা করেন। এছাড়া গণমাধ্যকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন