1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 25, 2024, 7:59 am

উপজেলা মোড় ব্যবসায়ী শিবুর রেলে কাটা পড়ে মৃত্যু কালভার্টের নিচে পানিতে ভাসছিল লাশ

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Saturday, September 18, 2021
  • 271 বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: নরসিংদী শহরের বটতলা রেলক্রসিং এলাকায় ট্রেনে কাটা পড়ে নিহত এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সেখানকার রেলওয়ে কালভার্টের নিচে পানিতে ভাসমান অবস্থায় লাশটি পাওয়া যায়। বুধবার রাতে কোনো ট্রেনে কাটা পড়ে তিনি মারা গেছেন বলে ধারণা পুলিশের।
নিহত ব্যক্তির নাম শিবু দেব (৫৫)। তিনি নরসিংদী শহরের পূর্ব ভেলানগর এলাকার সুনীল চন্দ্র দেবের ছেলে। জেলা শহরের উপজেলা মোড়ের একটি মার্কেটে তাঁর চায়ের দোকান রয়েছে। পরিবার বলছে, বুধবার রাত সাড়ে আটটার পর থেকে নিখোঁজ ছিলেন শিবু দেব।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, নরসিংদী রেলওয়ে স্টেশন থেকে বটতলা রেলক্রসিংয়ের দূরত্ব ১০০ মিটারের মতো। এই রেলক্রসিং দিয়ে কোনো যানবাহন চলাচলের সুযোগ নেই। তবে স্থানীয় লোকজন নিয়মিতই ওই স্থান দিয়ে রেললাইন পার হন। ওই রেলক্রসিংয়ের এক প্রান্তে জেলা প্রশাসনসহ গুরুত্বপূর্ণ সব সরকারি অফিস, অন্য প্রান্তে রয়েছে বটতলা বাজার।
বৃৃহস্পতিবার বিকেলে এক পথচারী রেলক্রসিং–সংলগ্ন রেলওয়ে কালভার্টের নিচের পানিতে লাশ ভাসতে দেখেন। বিষয়টি জানতে পেরে আশপাশের লোকজন সেখানে ভিড় করেন। খবর পেয়ে নরসিংদী মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে যায়। তারা নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়িকে বিষয়টি অবগত করে।
সন্ধ্যা সাতটার দিকে রেলওয়ে পুলিশের সদস্যরা গিয়ে লাশটি উদ্ধার করেন। পরে পরিবারের সদস্যরা রেলওয়ে পুলিশ ফাঁড়িতে গিয়ে লাশটি শিবু দেবের বলে শনাক্ত করেন।
সুরতহাল প্রতিবেদনের বরাত দিয়ে রেলওয়ে পুলিশ বলছে, নিহত ব্যক্তির মাথার পেছনের অংশ, পা, হাতসহ শরীরের বিভিন্ন অংশ ক্ষতবিক্ষত হয়েছে। এর মধ্যে তাঁর এক পা কেটে শরীরের সঙ্গে ঝুলে ছিল।
নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী বলেন, লাশটি আপাতত পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। পারিপার্শ্বিক অবস্থা দেখে ধারণা করা হচ্ছে, শিবু দেব বুধবার রাতের কোনো এক সময়ে চলন্ত ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন। ময়নাতদন্তের জন্য লাশটি নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন