1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 26, 2024, 1:01 am

মনোহরদীতে নেশার ঘোরে বন্ধুকে কুপিয়ে হত্যা

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, August 24, 2022
  • 378 বার দেখা হয়েছে

তানভীর আহমেদ:
নরসিংদীর মনোহরদীতে নেশার ঘোরে আবুল কালাম (২২) নামের এক বন্ধুকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে মাদকাসক্ত বন্ধুর বিরুদ্ধে। রবিবার (২১ আগস্ট) বিকেলে উপজেলার নামাগোতাশিয়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠ এলাকায় এ হত্যাকা- ঘটে। তিনি গোতাশিয়া ইউনিয়নের পশ্চিম ঠেকেরকান্দা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। অভিযুক্ত বন্ধুর নাম বিল্লাল হোসেন ফাহিম (২৮)। তিনি নামাগোতাশিয়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে। পেশায় দুজনই রংমিস্ত্রি। স্থানীয়রা জানায়, ঈদগাহ মাঠের পাশে নির্জন স্থানে দুই বন্ধু প্রায়ই নেশা করতেন।
রবিবার বিকেলে তারা একসঙ্গে নেশা করেন। পরে নেশার ঘোরে হাতে থাকা ধারালো দা দিয়ে আবুল কালামের গলায় কয়েকটি কোপ দেন বিল্লাল। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা বিল্লালকে আটক করে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে বিল্লালকে থানায় নিয়ে যায়।
নিহত আবুল কালামের মা মার্জিয়া বেগম বলেন, ‘কাজের সুবাদে কালামের সঙ্গে বিল্লালের বন্ধুত্ব তৈরি হয়। এর পর থেকে বিল্লাল নিয়মিত আমাদের বাড়িতে আসা-যাওয়া করত। সে আমাকে মা ডেকেছে। আজ তারা কাজে যায়নি। দুপুরে খাওয়া-দাওয়া শেষে কালামকে ফোন দিয়ে ডেকে নেয় বিল্লাল। বিকেলে জানতে পারি সে আমার ছেলেকে কুপিয়ে হত্যা করেছে।’
মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন জানান, স্থানীয়দের সহযোগিতায় বিল্লালকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যার বিষয়টি স্বীকার করেছেন। হত্যায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়েছে। তবে হত্যার কারণ এখনো জানা যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন