1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 26, 2024, 6:01 am

নরসিংদীর বেলাবতে আন্ত:জেলা ডাকাত দলের ৬ সদস্য আটক

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Monday, August 29, 2022
  • 429 বার দেখা হয়েছে

এম. ওবায়েদুল কবীর:
নরসিংদীর বেলাবতে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় ৬ সদস্যকে গ্রেফতার করেছে বেলাব থানা ও জেলা গোয়েন্দা শাখা পুলিশের একটির বিশেষ টিম।
নরসিংদী জেলা গোয়েন্দা (ডিবি)শাখা অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাসার (পিপিএম)বার এবং বেলাব থানা অফিসার ইনচার্জ মো. তানভীর আহমেদের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার এসআই মো. সাদেকুর রহমান, এসআই, মো. মাহমুদুল হাসান, এসআই,মো. কবির উদ্দন, এএসআই শরীফুল ইসলাম, মো. আনার হোসেন রাকিব, আবির ভূঁইয়া, মো. নরুল হক, শেখ ফরিদের সহযোগিতায় গতকাল ২৮ আগষ্ট রোববার দিবাগত রাত ২.৩০ মিনিটে উপজেলার পোড়াদিয়া বাজার সংলগ্ন বট গাছের নিচ থেকে গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের সক্রিয় ৬ সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন নরসিংদীর পলাশ উপজেলার মৃত খলিলুর রহমানের ছেলে সাইফুল ইসলাম (৫০), বেলাব উপজেলার চর বাঘবের ঝালকান্দা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে আরমান হোসেন (২৪) বীর বাঘবের গ্রামের মৃত হোসেন মিয়ার ছেলে জসিম উদ্দিন (২৪), মৃত মোস্তফা মিয়ার ছেলে আঃ কাদিও (২০), নরসিংদীর পলাশ উপজেলার চরসিন্দুর দক্ষিন পাড়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে আওলাদ হোসেন (৩৫) এবং একই এলাকার মনিন্দ্র চন্দ্র বর্মনের ছেলে উজ্জ্বল চন্দ্র বর্মন (৪০) সহ ৬ ডাকাতকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১টি রিভলবার, ১ রাউন্ড গুলি, ১টি চাপাতি, ১টি লোহার তৈরী চাইনিজ কুড়াল, ১টি তলোয়ার ও ১টি সাদা প্লাস্টিকের ব্যাগের মধ্যে রক্ষিত ১টি সেলাই রেন্স, ১টি মার্তুল উদ্ধার করেন পুলিশ।
বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তানভীর আহমেদ জানান, গ্রেফতার কৃত আসামীদের বিরুদ্ধে বেলাব থানায় পৃথক পৃথক ২টি এজাহার দাখিল করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন