1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
February 23, 2024, 4:05 pm
সর্বশেষ সংবাদ
ট্রাব অ্যাওয়ার্ড পেলেন পরিচালক পলাশ মণি দাস নরসিংদীতে প্রাইভেটকারের ধাক্কায় অজ্ঞাত এক নারী নিহত পাঁচদোনা কেন্দ্রে নকলমুক্ত পরিবেশে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত মনোহরদীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত সাস নরসিংদীর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয় গাঁজীপুরের গভীর বনে নক্ষত্রবাড়ী রিসোর্টে ভেজাল খাবার বিক্রেতাদের আইনের আওতায় এনে শাস্তি দিতে হবে -আসমা সুলতানা নাসরীন বই মেলায় পাওয়া যাচ্ছে নূরুল ইসলাম নূরচানের তিন বই বেলাবতে কৃষি ব্যাংক কর্তৃক গ্রাহকদের সাথে মতবিনিমিয় সভা অনুষ্ঠিত মাধবদীতে ১৩ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক নবীনগরের সিএনজি ও অটো রিক্সা থেকে প্রকাশ্যে চাঁদাবাজি (জিপি তোলা) বন্ধ ঘোষণা

প্রতিপক্ষকে ঘায়েল করতে আপন চাচা ও প্রতিবেশী বৃদ্ধকে হত্যার চেষ্টা মামলায় আসামি

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, April 13, 2023
  • 216 বার দেখা হয়েছে

তানভীর আহমেদ:
নরসিংদীর মনোহরদী উপজেলায় ধর্ষণ মামলা নিয়ে পূর্ব শত্রুতার জেরে মিথ্যা হত্যার চেষ্টার মামলা দেয়ার অভিযোগ উঠেছে বড়চাপা ইউনিয়নের ব্রাহ্মণেরগাঁও গ্রামের হারুন মিয়ার মেয়ে বিলকিছ নামের তিন সন্তানের জননী স্বামী পরিত্যাক্তা মহিলার বিরুদ্ধে। মিথ্যা এই হত্যা চেষ্টা মামলায় ৭ জনকে আসামি করে বলে অভিযোগ ভুক্তভোগীদের।
জানা গেছে, জেলার মনোহরদী উপজেলার ব্রাহ্মণেরগাঁও গ্রামের শামসুদ্দীনের ছেলে রুবেল মিয়ার সাথে একই গ্রামের হারুন মিয়ার মেয়ে বিলকিছের সাথে ২০২১ইং থেকে ধর্ষণ মামলা চলছে। ধর্ষণ মামলা আদালতে চলমান রয়েছে বলে জানা যায়। এরই জের ধরে গত ১৫ মার্চ বিলকিছ বাদী হয়ে নরসিংদীর বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে বিলকিছের আপন চাচা সহ ৭ জনের নামে একটি মিথ্যা হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। মামলা নং-১৫৫/২০২৩ইং। মামলার বিবরণ থেকে জানা যায়, গত ১৩ মার্চ বিকেল ৩:৩০ ঘটিকায় শিশু সন্তানের জন্য পার্শ্ববর্তী উপজেলার পোড়াদিয়া বাজার থেকে ঔষধ কিনে বাড়িতে ফেরার পথে মনোহরদী উপজেলার রাজারখোলা উত্তর পাশে ব্রিজের উপরে মামলার আসামীগণ উৎ পেতে থাকে, বাদী বিলকিছ পৌঁছা মাত্র আসামিগণ পথ রুদ্ধ করে অকথ্য ভাষায় গালিগালাজ করে এক পর্যায়ে ১, ২ ও ৩ নং আসামি বাদীর গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যার চেষ্টা করে ও ২,২০০ টাকার একটি মোবাইল নিয়ে যায়। তার চিৎকার চেঁচামেচি শুনে এ সময় সাক্ষীগণ এগিয়ে আসলে আসমীরা পালিয়ে যায় বলে মামলা ও লিখিত জবানবন্দিতে উল্লেখ করা হয়। ঘটনার ২দিন পর বিলকিছ আদালতে মামলা দায়ের করেন।
মামলায় উল্লেখিত ঘটনাস্থল পরিদর্শন করে এ ঘটনার কোন সত্যতা পাওয়া যায়নি। স্থানীয় লোকজন ও বর্তমান ইউপি সদস্য মোঃ মিজানুর রহমান সাথে কথা বলে জানা গেছে ওই তারিখে কিংবা তার আগে পরে ব্রিজের উপরে কিংবা তার আশে পাশের এলাকায় এমন কোন ঘটনা ঘটেনি।
স্থানীয় কবির হোসেন বলেন বিলকিছ আমার আত্মীয় হন এই ধরনের কোন ঘটনা ঘটলে আমি শুনতাম, কেউ বলেও নাই। স্থানীয় কাজল ও ৪ নং সাক্ষী সখিনা বলেন, মার্চের ১৩ তারিখ কিংবা তার আগে পরে এখানে কোন হট্টগন্ডগোলের মত ঘটনা ঘটেনি। বিলকিছ কিংবা আসামীদের এখানে কোন রকম গন্ডগোল তো দুরে থাক এখানে তাদেরকে আমরা দেখিনি। বিলকিছ কে ব্রিজের উপর আটকিয়ে কেউ হত্যা চেষ্টা করেছে টাকা ও মোবাইল নিয়ে গেছে এটি সঠিক নয়। সে যেই হত্যা চেষ্টা মামলাটি করেছে এটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।
নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বলেন বিলকিছের এ পর্যন্ত বেশ কয়েকটি বিয়ে হয়েছে। সে ও তার মা বিভিন্ন মানুষের উপর মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে টাকা আদায় করা তাদের মূলত পেশা। আপনারা এলাকায় খোঁজ নিয়ে দেখেন মানুষ তাদেরকে কি বলে। তাদের বিরুদ্ধে কেউ কথা বললে ওই ব্যক্তির নামেই মামলা দেয়। তার আপন চাচা, চাচাতো ভাই সহ বেশ কয়েকজন তার মামলায় হাজত খেটেছে।
মামলার ১নং আসামী শামসুদ্দিন ও ৪ নং আসমী নাজমা জানান, বিলকিছ আমাদের নামে যে হত্যা চেষ্টা মামলাটি করেছে এটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট একটি মামলা। আমার ছেলের রুবেলের সাথে বিলকিছের ধর্ষণের মামলা চলতেছে। মামলায় যেই রায় আসে আমরা মেনে নিব। এ মামলার জের ধরে সে আমাদের নামে ষড়যন্ত্রমূলক মামলা করেছে। তারা একের পর এক মামলা করে হয়রানি করছে। এখন কোন কিছু না পেয়ে এই মিথ্যা হত্যা চেষ্টা মামলা করেছে।
২ নং আসামী আবু মিয়া বলেন, আমার সুমন্দির ছেলে রুবেলের সাথে বিলকিছের মামলা চলছে। এরই জেরে আমাকে এবং আমার স্ত্রীকে বৃদ্ধ বয়সে হত্যা চেষ্টা মামলায় জড়ানো হয়েছে। এ মামলার সাথে আমার ও আমার স্ত্রীর কোন সম্পৃক্ততা নেই। আমার বয়স (৭০) আমি এবং আমার স্ত্রী বার্ধক্যজনিত রোগে ভুগছি দীর্ঘদিন যাবত। বয়স কমিয়ে আমাকে ও আমার স্ত্রীকে মামলায় জড়ানো হয়েছে। স্থানীয় প্রশাসনের কাছে আমার আকুল আবেদন সুষ্ঠু তদন্ত সাপেক্ষে এই মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা থেকে আমরা অব্যাহতি চাই।
ঘটনার বিষয়ে বিলকিছ বলেন আমি মামলায় বিষয়ে কোন মিথ্যার আশ্রয় নেয়নি, আমার মামলা সম্পূর্ণ সত্য।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন